মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

জেলা প্রশাসকের সাথে মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের মতবিনিময়

লিটন মাহমুদ / ৭০ বার
আপডেট সময়: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩, ১:৩৮ অপরাহ্ন

মোঃ লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ:
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ আবু জাফর রিপন বিপিএএ এর সাথে মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সদস্যগণ মতবিনিময় করেছেন।
বুধবার বেলা ১টার দিকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের কক্ষে এ মতবিনিময় করা হয়। এসময় জেলা প্রশাসকের কাছে মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে কিছু বিষয় তুলে ধরা হয়। এতে বলা হয়, মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নটি জেলার প্রতিটি উপজেলার মাঠপর্যায়ের জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকদের সমš^য়ে গঠন করা হয়েছে। জেলা প্রশাসনের যে কোন কাজে সাংবাদিক ইউনিয়ন ভূমিকা রাখতে চায়। ইউনিয়নটির প্রতিটি উপজেলার প্রতিনিধিদের মাধ্যমেও উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার সুযোগ রয়েছে।
উক্ত মতবিনিময়কালে জেলা প্রশাসক মোঃ আবু জাফর রিপন বিপিএএ বলেন, অবশ্যই মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়ন প্রশাসনের বিভিন্ন প্রোগ্রামের সংবাদ কাভারেজ করবে। সেটি আমরাও প্রত্যাশা করি। এ ব্যাপারে এ্যাসিস্ট্যান্ট কমিশনার আপনাদের সাথে যোগাযোগ রাখবেন এবং যে কোন ব্যাপারে আপনাদেরকে সহযোগিতা করবেন।
এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী বিপ্লব হাসান, সহ-সভাপতি মোহাম্মদ আওলাদ হোসেন খান (শিবলি), সাধারণ সম্পাদক মোঃ রুবেল, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জসীম উদ্দিন, কোষাধ্যক্ষ আব্দুর রাকিব, দপ্তর সম্পাদক মোঃ মাসুদ হাসান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিতা, কার্যকরী সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সদস্য মোঃ মিনহাজুল ইসলাম, রুপা বেগম, কাদির খান, মোঃ রায়হান সর্দার, মোঃ মানিক শেখ ও মোঃ জহিরুল ইসলাম।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com