মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

২৮ অক্টোবর একটি টার্ণিং পয়েন্ট – এড. কামরুল ইসলাম 

মো: তুষার আহম্মেদ / ৫৯ বার
আপডেট সময়: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩, ৩:০৭ অপরাহ্ন

তুষার আহাম্মেদ -৷ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এড. কামরুল ইসলাম খান বলেছেন,২৮ অক্টোবর একটি টার্ণিং পয়েন্ট। সেদিন প্রমান হবে আওয়ামী লীগ শক্তিশালী, নাকি বিএনপি শক্তিশালী, অথবা জামায়াতের অবস্থান কি।
বুধবার (২৫ অক্টোবর) দুপুরে মুন্সীগঞ্জ পৌরসভার শেখ রাসেল পৌর শিশু পার্কে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্ত্যব্যে তিনি এসব কথা গুলো বলেন।
নেতাকর্মিদের উদ্দেশ্য তিনি বলেন- “বিএনপি ২৮ তারিখের সমাবেশে ম্যাসেকার/অশান্তি সৃষ্টি করতে পারে তাই আওয়ামী লীগকে সমাবেশ সফল করতে হবে।
তিনি আরো বলেন, নির্বাচনে কে আসলো কে আসলো না এটা বিষয় না, বড় বিষয় জনগণের অংশগ্রহণেই বড় বিষয়। কেউ না আসলে আগামী নির্বাচন বসে থাকবে না। নেতার নির্দেশ নির্বাচন পর্যন্ত মাঠ আমাদের দখলে থাকবে মাঠ আমরা ছেড়ে দেবো না। বাংলাদেশের রাজনীতি থেকে এই অপশক্তিকে যতক্ষণ বিতাড়িত না করবো।বাংলাদেশের রাজনীতিতে স্বস্তি ফিরে আসবে না। বঙ্গবন্ধু ডাকে একাত্তুর মানুষ যেভাবে ঐক্যবদ্ধ হয়েছিল। সেই একাত্তরের মতোই আমাদের দেশনেত্রী শেখ হাসিনার জন্য ঐক্যবদ্ধ হতে হবে এবং আবারো সামনে জয় আমাদের সুনিশ্চিত। পৃথিবীর মানচিত্রে যে কয়টি দেশ অন্তত সফলভাবে করোনা মোকাবিলা করেছে তার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী একজন শেখ।
যে যত কথা বলুক না কেন বাংলাদেশে অর্থনীতি অন্তত ভালো অবস্থায় আছে আমরা যখন স্মার্ট বাংলাদেশের কথা বলি। বিএনপি বলে টেক ব্যাক বাংলাদেশ স্লোগান তারা বাংলাদেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়। বাংলাদেশের গর্বিত জাতি হিসেবে বিশ্বে আমরা একটা জায়গায় এসে দাঁড়িয়েছি। বাংলাদেশের সকল অগ্রগতিকে ধ্বংস করতে চায় তারা।
নির্বাচন হবে নির্বাচনকালীন সরকারের অধীনে দায়িত্ব পালন করবেন শেখ হাসিনা এটা সাংবিধানের কথা শেখ হাসিনা কেন পদত্যাগ করবেন। আজকে তারা বিদেশীদের সাথে মিলে আওয়ামী লীগের বিরুদ্ধে নয় বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে রাষ্ট্রযন্ত্রকে বিকল করে দেওয়ার মহা পরিকল্পনা করছে। ১৪ সালে  আগুন সন্ত্রাস ১৮ সালে নির্বাচনে আসার নামে তামাশা করেছি মনোনয়ন বাণিজ্য করেছে।
যার ফলশ্রুতিতে সংসদে ও তাদের সম্মানজনক আসন থাকতো তাতে ও তারা ফেল করেছে। তারা স্বপ্ন দেখে আচ্ছা দেয়ার মত ক্ষমতার পরিবর্তনের। ২৮ তারিখ আমরাও ঢাকাতে রয়েছি, কোন ধরনের নৈরাজ্য অগ্নি সন্ত্রাস করতে দেওয়া হবে না। ৭১ সালের মতো আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে কোন অপশক্তিকেই মাথা মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।
মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো.মহিউদ্দিনের সভাপতিত্বে কর্মি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, কেন্দ্রিয় কমিটির সদস্য এড.সানজিদা খানম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সোহানা তাহমিনা, পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব আফছার উদ্দিন ভূইয়া প্রমুখ।
তুষার আহাম্মেদ
মুন্সীগঞ্জ।
মোবাইল ০১৭১৯২৮২৬১৪
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com