সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ইলিশ মাছ না দেওয়ায় সন্ত্রাসী বাহিনীর গুলিতে জেলে নিহত 

মোঃ আলিফ হোসেন / ৮৩ বার
আপডেট সময়: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে ভাগ্যকুল পদ্মার চরে ইলিশ না দেওয়ায় ১ জেলেকে বুকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসী বাহিনী।
রোববার রাত সোয়া ৭ টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের পদ্মানদীর চানগাঁও নুরু বয়াতী চরে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রুবেল। সে লৌহজং উপজেলার জশলদিয়া গ্রামের বাবু সরদারের ছেলে।
এই ঘটনায় ঘাতক রিয়াদ ও বাবু গং পলাতক রয়েছে। রিয়াদ কামারগাঁও এলাকার খোকন ৎকঁর ছেলে।
প্রত্যক্ষদর্শী নুরু বয়াতি(৭৫) জানান, শনিবার বিকেলে খোকন খাঁর ছেলে রিয়াদ, বাবুসহ ১০/১৫ জনকে নিয়ে চরে এসে জেলেদের কাছ থেকে ইলিশ মাছ ছিনিয়ে নিতে চাইলে ভাগ্যকুল এলাকার খালেক সারেং এর ছেলে খোকক সারেং তাতে বাধা দেয়। এতে রিয়াদ গং ঐ দিন রাতেই খালেক সারেং এর বাড়িতে হামলা ও ভাংচুর করে।
রোববার বিকেলে রিয়াদ আরো বেশী করে লোকজন নিয়ে পুনরায় মাছ নিতে এসে নুর মোহাম্মদ মুদি দোকানের সামনে এসে ফাঁকা গুলি করে। এতে জেলেরা বাঁধা দিলে রিয়াদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে রুবেলের বুকে গুলি করে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। গুলির পরপরই রিয়াদ তার লোকজন নিয়ে চর থেকে চলে আসে।
জশলদিয়া গ্রামের রুবেলের প্রতিবেশী মোঃ শামীম জানান, হাসপাতালে নেওয়ার আগেই রুবেল মারা গেছে।সে পদ্মা নদীতে মাছ ধরে জীবিকা নির্বাহ করতো।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, ঢাকা মেডিকেল কলেজে একজন মারা গেছে বলে শুনেছি। আমরা এখন চরে যাচ্ছি।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com