মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

গজারিয়া বাস পোড়ানোর মামলায় বিএনপির ৪১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

লিটন মাহমুদ / ৯৫ বার
আপডেট সময়: সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩, ৩:৪২ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ লিটন মাহমুদ
মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা একটি মিনিবাসে অগ্নিসংযোগের ঘটনায় জেলা বিএনপির সদস্যসচিব কামরুজ্জামান রতনসহ ৪১ নেতাকর্মীর নাম উল্লেখ ও ৭০ থেকে ৮০ জনকে অজ্ঞাত দেখিয়ে মামলা করা হয়েছে মিনিবাসের আহত যাত্রী মো. আবু সুফিয়ান (৩৪) বাদী হয়ে গজারিয়া থানায় এ মামলা করেন।
এর আগে গতকাল শনিবার রাত ১০টার দিকে গজারিয়া উপজেলার বক্তারকান্দী এলাকায় কুমিল্লামুখী সড়কে পারাপার পরিবহন নামে একটি মিনিবাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আহত যাত্রী মো. আবু সুফিয়ান উপজেলার পুরান বাউশিয়া গ্রামের হাজী ফিরোজ সিকদারের ছেলে।
ঘটনার সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাতে বক্তারকান্দী এলাকায় মিনিবাসে অগ্নিসংযোগের ঘটনায় বাসের যাত্রী মো. আবু সুফিয়ান আহত হন। তাকে গজারিয়া ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসা নিয়ে আজ রবিবার তিনি জেলা বিএনপির সদস্যসচিব কামরুজ্জামান রতনকে প্রধান করে বিএনপির ৪১ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় অজ্ঞাত আরও ৭০-৮০ জনকে আসামি করা হয়েছে।
গজারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, বক্তারকান্দী এলাকায় একটি মিনিবাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা করা হয়েছে। মামলায় ৪১ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ৭০ থেকে ৮০ জনকে আসামি করা হয়েছে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com