বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ মাদক ব্যবসায়ী লাশ উদ্ধার 

মো: তুষার আহম্মেদ / ৮৫ বার
আপডেট সময়: শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩, ৬:২৬ অপরাহ্ন

তুষার আহাম্মেদ –  দুইদিন পর ঘটনাস্থল হতে প্রায় ২০ কিলোমিটার দূরে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বেতকা এলাকার ধলেশ্বরী নদী হতে পুলিশের ধাওয়া খেয়ে তালতলা-গৌরগঞ্জ খালের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সকাল ৮ টার ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে।
এর আগে বুধবার (৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে মাদক ব্যবসায়ী কুদ্দুসকে ধরার জন্য অভিযান চালায় পুলিশ। এ সময় সে তার বাড়ির পাশের তালতলা-গৌরগঞ্জ খালের পানিতে ঝাঁপ দিয়ে  নিখোঁজ হয়। তারপর হতে তার আর সন্ধান না পেয়ে বুধবার রাতে তার পরিবার ৯৯৯ ফোন করলে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করে।
বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ৮ টা হতে রাত সাড়ে ৭ টা পর্যন্ত খুঁজেও নিখোঁজের সন্ধান না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার রাত ১ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার বেতকা এলাকার ধলেশ্বরী নদীতে ওই এলাকার লোকজন নিহতে লাশ ভাসতে দেখে খবর দিলে ফায়ার সার্ভিসে এসে উদ্ধার করে।
এ ব্যাপারে ফায়ার সার্ভিস ডুবুরী ভ্রাম্যমান কর্মকর্তা আবুল খায়ের বলেন, ঘটনাস্থ্ল হতে প্রায় ২০-২৫ কিলোমিটার দূরে বেতকা এলাকার ধলেশ্বরি নদীতে নিখোঁজের সন্ধান পাওয়া গেছে। স্থানীয় লোকজন নিখোঁজের মরদেহ পানিতে ভাসতে দেখে আমাদের খবর দিলে আমরা লাশ উদ্ধার করি। পর নিহতের বড় ভাই সহ তার আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করেছি। তিনি আরও বলেন, ঘটনাস্থলের খালের পানিতে তীব্র স্রোত থাকায় লাশটি ভাসিয়ে এত দূরে নিয়ে গেছে।
এ ব্যাপারে নিহতের মেয়ে ফারিয়া বলেন, আমার বাবার লাশ কাকারা নিয়ে আসতেছে। আমরা বাড়িতে লাশের অপেক্ষায় আছি।
নিহতের মা তহুরা বেগম বলেন, পানিতে ঝাঁপ দিয়ে আমার ছেলে ভাসতে ভাসতে আসতে ছিলো। পরে পানির মধ্যে হাত দুইটা উঠাইলো, উঠাইয়া তলাইয়া গেলো? পুলিশের সামনে তলাইয়া গেলো, কিন্তু পুলিশ উদ্ধার করলোনা।
স্থানীয়রা জানায়, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার  বালিগাঁও এলাকার কুদ্দুস সরদার কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন। বুধবার বিকালে সাড়ে ৪ টার দিকে তাকে ধরার জন্য ধাওয়া করে টঙ্গিবাড়ি থানা পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে বালিগাঁও বাজারের পাশের তালতলা-গৌরগঞ্জ খালে ঝাঁপ দেয় সে। সে বালিগাঁও গ্রামের আঃ ছাত্তার সরদারের ছেলে। খালটি বেশ প্রসস্ত ও তীব্র স্রোত থাকায় নিখোঁজ হয়।
প্রত্যক্ষদর্শী এসহাস সেখ জানান, পুলিশ ওরে ধরতে আসলে কুদ্দুস পানিতে ঝাঁপ দিয়া পরছে। পুলিশ ওরে বলছে, তুই উঠে আয় তর মামলা হালকা করে দিমুনে উঠে আয়। ওই উঠে আসেনাই সাতরাইয়া চইল্লা গেছে। পুলিশ ওরে ওঠার জন্য লাঠি দিতে চাইছিলো। কিন্ত ওই লাঠি ধরেও ওঠে নাই।
টঙ্গীবাড়ি থানার (ওসি) রাজিব খান বলেন, শুনেছি নিখোঁজের লাশ বেতকা খালে ভেসে উঠেছে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।
মো. তুষার আহাম্মেদ
মুন্সীগঞ্জ।
মোবা-০১৭১৯২৮২৬১৪
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com