বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বঙ্গবন্ধু এক্সপ্ররসওয়েতে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত-১

মোঃ আলিফ হোসেন / ৬৭ বার
আপডেট সময়: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ৭:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধু এক্সপ্ররসওয়েতে মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত-১
মোঃ আলিফ হোসেন
ঢাকা মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্ররসওয়েতে অজ্ঞাত নামা বাসের ধাক্কায় মোটর সাইকেল দুর্ঘটনায় পিতা নিহত ও পুত্র গুরুত্বর আহত হয়েছেন।
শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ী এলাকায় এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আহত মোটর সাইকেল আরোহী পিতাপুত্রকে উদ্ধার চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক পিতা আমির হোসেনকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়ার সময় তার মৃত্যু হয় এবং আহত পুত্র বিল্লালের অবস্থার অবনতি দেখে ঢাকার মিডফোর্ড হাসপাতালে রেফার্ড করেন। মোটর সাইকেল চালক নিহত আমির হোসেন(৪০) ঢাকার কেরানীগঞ্জ উপজেলার তেঘুরিয়া বনগাঁও এলাকার বাসিন্দা ও তার পুত্র বিল্লাল হোসেন(১১)।
শ্রীনগর ফায়ার স্টেশন এয়ারহাউস কর্মকর্তা মোঃ মাহফুজ রিবেন জানান, সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের ছনবাড়ী এলাকায় মাওয়া মুখী রাস্তায় মোটর সাইকেল নং ঢাকা মেট্রো হ ৫০-১৭২৯ কে  অজ্ঞাতনামা গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে গেলে এই সড়ক দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহত পিতাপুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মার্জিনা মাহবুব বলেন, বেলা সোয়া ১১টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা মোটর সাইকেল দুর্ঘটনায় পিতাপুত্রকে হাসপাতালে নিয়ে আসলে পিতা আমির হোসেনের মাল্টিপুল ইনজুরি হওয়ায় প্রাথমিক চিকিৎসা দেয়ার সময় তিনি বেলা ১১টা ৩৫ মিনিটে মারা যান এবং পুত্রকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।
হাঁসাড়া হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই আসিফ বলেন,সড়ক দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেলটি হেফাজতে নিয়েছি এবং লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। পলাতক অজ্ঞাতনামা ঘাতক গাড়িটি সনাক্তের চেষ্টায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
শ্রীনগর (মুন্সিগঞ্জ)প্রতিবেদক
মোঃ আলিফ হোসেন
মোবাইল:01892762865।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com