বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

জাতীয় পার্টির মুন্সীগঞ্জ জেলা সম্মেলনের মাধ্যমে সভাপতি দায়িত্ব পেলেন জয়নাল আবেদীন

লিটন মাহমুদ / ৮৪ বার
আপডেট সময়: রবিবার, ২০ আগস্ট, ২০২৩, ৩:৪৭ অপরাহ্ন

লিটন মাহমুদ:
জাতীয় পার্টি মুন্সিগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয় গত ১৮ই জুন ২০২৩ ইং।  জাতীয় পার্টিকে গতিশীল করার লক্ষ্যে সম্মেলনের সিদ্ধান্ত অনুযায়ী পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হ‌য়ে‌ছে। মুন্সীগঞ্জ জেলার ১১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি ঘোষনা করা হয়।
গত ১৭ আগস্ট – মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টি সভাপতি নির্বাচিত হয়েছেন সমাজ সেবক ও বিশিষ্ট শিল্পপতি আল-জয়নাল গ্রুপের চেয়ারম্যান  আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন, বিশিষ্ট নাট্যকার, জননেতা রফিকু উল্লাহ সেলিম।
মুন্সিগঞ্জ জেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষে টঙ্গীবাড়ী উপজেলা, গজারিয়া উপজেলা, শ্রীনগর উপজেলা, মুন্সিগঞ্জ সদর উপজেলা, লৌহজং উপজেলা, সিরাজদিখান উপজেলা, মিরকাদিম পৌরসভা ও মুন্সিগঞ্জ পৌরসভা  দ্বি-বার্ষিক সম্মেলন সম্পূর্ণ করে বিগত ১৮/০৬/২০২৩ইং মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
 উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনবন্ধু  গোলাম মোহাম্মদ কাদের (এম.পি) ও বিশেষ  অতিথি জননেতা মজিবুল হক চুন্নু (এম.পি) ও আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাবৃন্দগণ, জনাব মোঃ নোমান মিয়া, যুগ্ম মহাসচিব,জাতীয় পার্টি। এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, অতিরক্তি মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি।
সালাউদ্দিন আহম্মেদ মুক্তি, সাবেক এম,পি, ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি। জসিম উদ্দিন ভূইয়া, ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি।
আরিফুর রহমান, ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি। মোঃ জামাল হোসেন, সাবেক এম,পি, মাননীয় চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা।
খলিলুর রহমান খলিল, মাননীয় চেয়ারম্যান মহোদয়ের উপদেষ্টা। মোঃ বেলাল হোসেন, যুগ্ম মাহসচিব, জাতীয় পার্টি। গোলাম মোহাম্মদ রাজু, সিনিয়র যুগ্ম মহাসচিব, জাতীয় পার্টি ।
জহিরুল আলম রুবেল, প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি।  জহিরুল ইসলাম জহির, প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি। মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি। সাহিদুর রহমান টেপা,
অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, জাতীয় পার্টি। উক্ত আনুষ্ঠানে ঘোষনা আনুযায়ী পূর্নাঙ্গ নতুন কমিটি গঠন হয়।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com