সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

মুন্সীগঞ্জে দুই সন্তানের জননীর  মরদেহ উদ্ধার হত্যা নাকি আত্মহত্যা এ নিয়ে চলছে ঝল্পনা

লিটন মাহমুদ / ৭০ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩, ৪:০২ অপরাহ্ন

লিটন মাহমুদ:
 মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার  ধীপুর ইউনিয়নের মটুকপুর গ্রামের আলিমুদ্দিন মোল্লার মেয়ে দুই সন্তানের জননী মাহমুদা আক্তার আখি  মরদহ উদ্ধার করেছে পুলিশ। এটি হত্যা নাকি আত্মহত্যা  এ নিয়ে চলছে জল্পনা। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, একই ইউনিয়নের ধীপুর গ্রামের জলিল শেখ এর ছেলে দেলোয়ার শেখ এর সাথে  পারিবারিক ভাবে বিয়ে হয় আখির  তাদের ঘরে  জান্নাতুল (৮) ও আবু বকর(৬) নামের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। নিহতের শশুরবাড়ি সুত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে লাকি তার ছেলে মেয়েদের নিয়ে ঘুমিয়ে ছিলো পরে সন্ধ্যা হলে তাদের ডাকাডাকি করলেও দরজা খুলতে ছিলোনা পরে ডাকাডাকির এক পর্যায়ে লাকির মেয়ে দরজা খুলে দেয়। দরজা খুলে ঘরের আড়ার সাথে লাকি কে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।
লাকির ভাই আকরাম জানান, রাত ৭ টা বাজে আমাদের কাছে খবর আসে আমার বোন মারা গেছে পরে আমরা সেখানে গিয়ে দেখি বোনের লাশ মাটিতে শুয়াই রাখছে।তবে ও সময় সবাই লাশ থুয়ে পালিয়ে যায়,  আমাদের মনে হচ্ছে আমার বোন পরিকল্পিত হত্যার স্বীকার।স্থানীয়রা জানান সুস্থ তদন্ত করে দোষীদের কে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হোক, টঙ্গীবাড়ি থানার পুলিশ আখির স্বামীকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে, টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ জনাব রাজীব খান বলেন খবর পেয়ে আমরা সাথে সাথে আমরা ওখানে যাই এবং মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে  ময়নাতদন্তের জন্য মগে পাঠাই ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলেই ব্যবস্থা নেব, জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামীকে আটক করা হয়েছে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com