শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

গজারিয়ায় ব্রিজ থেকে লাফ দিয়ে গোসল করার সময় ১ কিশোরের মৃত্যু

মো: তুষার আহম্মেদ / ৭৫ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩, ৫:০৮ অপরাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের গজারিয়ায় গোসল করতে গিয়ে ব্রিজ থেকে লাফ দিয়ে মাহমুদুল হাসান (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার (২৪ আগস্ট) বেলা ২টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মাহমুদুল হাসান ইমামপুর ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার রুহুল আমিন মোল্লার ছেলে। সে গজারিয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানাযায়, স্কুল থেকে ফিরে দুপুরে এলাকার ছেলেদের সঙ্গে গোসলের জন্য মাথাভাঙ্গা গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন নদীতে যায় মাহমুদুল হাসান। এ সময় নদীর ওপর ব্রিজ থেকে লাফ দিলে পানি থেকে আর ওঠেনি সে। পরে সঙ্গে থাকা লোকজন তাকে খুঁজে বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইমামপুর ইউপি সদস্য আব্দুল আজিজ বিষয়টি নিশ্চিত করে বলেন, মাথাভাঙ্গা নদীতে গোসল করতে গিয়ে ব্রিজ থেকে লাফ দিয়ে সেখানে তলিয়ে যায় ওই কিশোর। পরে সঙ্গে থাকা ছেলেরা ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। কিন্তু ততক্ষণে সে মারা যায়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোল্লা সোহেব আলী বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com