শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিমতলা আবাসনে বিদ্যুৎপৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু 

মো: তুষার আহম্মেদ / ৭৪ বার
আপডেট সময়: সোমবার, ২৮ আগস্ট, ২০২৩, ৬:০৩ পূর্বাহ্ন

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের সিরাজদিখানে নিমতলা আবাসনে বিদ্যুতের খুটি পরিস্কার করতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে তুলা মিয়া  (৪১) ও পলাশ (৪০) নামে দুই শ্রমিক  মারা গেছে।
রোববার (২৭ আগষ্ট) বিকাল ৫ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের মির্জাকান্দা এলাকার নিমতলা আবাসন নামে একটি হাউজিং কোম্পানীতে এ ঘটনা ঘটে ।
নিহত তুলা মিয়া(৪১)  ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার বাউদার গ্রামের গনি মিয়ার পুত্র ও পলাশ (৪০) টাঙ্গাইল জেলার মধুপুর থানার জলচত্র গ্রামের মৃত শীতল মিয়ার পুত্র ।
কেয়াইন ইউপি চেয়ারম্যান আশ্রাফ আলী জানান , নিহত দুজন প্রায় ৫ বছর যাবৎ মাসিক বেতনে নিমতলা আবাসন নামে একটি হাউজিং কোম্পনীতে  কর্মরত ছিল  । রোববার বিকালে বিদ্যুতের খুটি পরিস্কার করার সময় তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নেওয়ার পথেই তারা মারা যায় ।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মুজাহিদুল ইসলাম  ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করে দেখছি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।
এ ঘটনায় নিমতলা আবাসন নামে হাউজিং কোম্পানীর একাধিক কর্মকর্তাকে ফোন দিলেও ফোন রিসিভি করেননি ,মোবাইলে বার্তা পাঠালেও কোন উত্তর পাওয়া যায়নি ।#
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com