বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

তন্তরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল 

মোঃ আলিফ হোসেন / ৯২ বার
আপডেট সময়: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ৪:২৩ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসে সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯ শে আগষ্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার তন্তর ইউনিয়ন পরিষদের বাজার মাঠে  ইউনিয়ন আঃলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা ও তার পরিবারে সকলের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।
তন্তর ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ আজিজুল হক দুলালের সভাপতিত্বে ও সাঃ সম্পাদক মোঃ মিজানুর রহমান লন্টু এর সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সভাপতি হাজী তোফাজ্জল হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও আঃলীগের সাঃ সম্পাদক মোঃ মসিউর রহমান মামুন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সেলিম ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ও আঃ লীগের ১নং যুগ্ম সাঃ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহানা বেগম।
আরে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাঃ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন, তন্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমন মোল্লীক, তন্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলী আকবর, ইউপি সদস্য হুমায়ুন শিকদার, মিঠু, আবু মোল্লা, মামুন, সাজ্জাদ হোসেন,পাটাভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক হামিদুল্লা খান মুন, উপজেলা ছাত্র লীগের সভাপতি শাওন খান সহ আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠ‌নের বি‌ভিন্ন নেতৃবৃন্দ।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com