বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

শ্রীনগরে অষ্টম শ্রেণির ছাত্রীকে অপহরণের এগারো দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

মোঃ আলিফ হোসেন / ১১৫ বার
আপডেট সময়: বুধবার, ৩০ আগস্ট, ২০২৩, ১০:৪৫ পূর্বাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে অপহরণের ১১দিন পেরিয়ে গেলেও থানা পুলিশ উদ্ধার করতে পারেনি ৮ম শ্রেণীর ছাত্রী জুঁই খাঁন(১৩)কে।
গত ২০ আগষ্ট সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়নের জাহানাবাদ শ্রীনগর-দোহার পাকা রাস্তা থেকে অপহরণ করা হয় জুঁই খাঁন নামে ঐ স্কুল ছাত্রীকে। এব্যাপারে ভিকটিমের মা সাথী আক্তার বাদী হয়ে অপহরণকারী হাসান শেখসহ ৪জনকে বিবাদী করে থানায় একটি অপহরণ মামলা করেন যার নং-২৩। অপহৃত জুই খান বাঘড়া ইউনিয়নের নলটেক এলাকার জসিম খানের মেয়ে।
মামলা সূত্রে জানা যায়, ভিকটিম জুই খান পার্শ্ববর্তী দোহার উপজেলার মুকসুদপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে বাঘড়া এলাকার আক্তার শেখের ছেলে হাসান শেখ জুইকে রাস্তাঘাটে এলাকা পেয়ে  প্রেম নিবেদন করে উত্ত্যক্ত করে আসছিল। নাবালিকা জুই প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরনকারী হাসান শেখ ভিকটিমকে তুলে নিয়ে যাবে বলে হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করে। ঘটনারদিন গত ২০ আগষ্ট রোববার সকালে জুই স্কুলে যাওয়ার উদ্দেশ্য নিজ বাড়ি থেকে রওয়ানা হয়ে ঘটনাস্থলে পৌছলে পূর্ব থেকে ঔৎ পেতে থাকা হাসান শেখসহ হামিদা আক্তার,রাব্বি ও সেলিম ভিকটিম জুইকে জোড় পূর্বক অপহরন করে প্রাইভেটকারে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।  জানা যায়, মামলার তদন্তকারী কর্মকর্তা গত ২৮ আগস্ট মামলার ৪নং বিবাদীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে এই এগারো দিনেও অপহৃত ভিকটিম জুই আক্তারকে উদ্ধার করতে পারেনি।
মামলা তদন্তকারী অফিসার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মানিক বলেন, এই মামলার একজন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে চালান করা হয়েছে। ভিকটিম জুই খানকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।
এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ আব্দুল্লাহ আল-তায়াবীর বলেন, উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে বিভিন্ন টেকনোলজি ব্যবহার করা হচ্ছে অতি দ্রুত উদ্ধার করতে সক্ষম হবো।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com