শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

শ্রীনগরে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ছাই

মোঃ আলিফ হোসেন / ৬১ বার
আপডেট সময়: বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩, ৪:৩২ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সীগঞ্জের শ্রীনগরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩ দোকান পুড়ে ছাই হয়ে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষতি  হয়েছে।  মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের কয়র্কীত্তন বাসস্ট্যান্ডে শ্রীনগর দোহার আন্তঃ সড়কের পাশে মোতাহার শেখের কাঠের পাটাতন করা টিনশেড মুদি দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এতে কুশুরীপাড়া মোতাহার শেখের মুদি দোকানসহ মিলনের ইলেকট্রিক দোকান ও জাহিদুলের সমবায় সমিতির ঘরের আসবাবপত্র ও বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ভুক্তভোগী মুদি দোকানদার মোতাহার শেখে জানান, আমি ৯-১০ বছর যাবৎ জমি লীজ নিয়ে এখানে মুদি দোকান করে আসছি। প্রতিদিনের ন্যায় রাত সোয়া ১০টার দিকে দোকান বন্ধ করে রাতের খাবার খেতে বাড়ীতে গিয়ে খাবার শেষ করার কিছুক্ষন পরেই রাত ১১টার দিকে ফোন আসে আমার দোকানে আগুন লেগেছে। দৌড়ের এসে দেখি দোকানে আগুন জ্বলছে। ঐ সময় বৃষ্টি হইছিল। পরে ফায়ার সার্ভিসে সংবাদ দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। এই সময়ের মধ্যে আমার দোকানের মুদি মালামাল পুড়ে প্রায় ৪ থেকে সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়।

শ্যামসিদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির হোসেন বলেন, আমি যোহরের নামাজের পর ঘটনাস্থলে গিয়েছিলাম। ওখানে যারা দোকানদারী করে তাদের হাল সন পর্যন্ত দোকানের জমির লীজ নবায়ন রয়েছে। দোকান পুড়ে তাদের প্রায় লাখ দুই টাকার ক্ষতি সাধন হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ কর্মকর্তা  মাহফুজ রিবেন বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমাদের দুটি ইউনিট কাজ করে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারনে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com