শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

শ্রীনগরে গোলাম সারোয়ার কবীরের গণসংযোগ

লিটন মাহমুদ / ৫৩ বার
আপডেট সময়: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩, ৩:২৭ অপরাহ্ন

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ ঃ
শ্রীনগরে গনসংযোগ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর। ২২সেপ্টেম্বর  শুক্রবার সকাল ১০টার সময় শ্রীনগর চকবাজার মের্সাস করিম স্টীলের স্বত্বাধিকারী আঃ করিমের আয়োজনে ও  শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইরফাত আহমেদ নিশাত এর সার্বিক তত্ত্বাবধানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নৌকার বিজয়ের লক্ষ্যে গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন মুন্সীগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন গোলাম সারোয়ার কবীর।
গণসংযোগ,লিফলেট বিতরণ ও আলোচনাকালে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ ও শ্রীনগর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে আটপাড়া ইউনিয়নে নন্দিপাড়া, দেওপাড়া, কল্লিগাঁও সহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।
উপস্থিত ছিলেন,ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাতি সাঈফ,৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এম এ মান্নানের ছেলে শাকিব,ঢাকা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদের আইটি বিষয়ক সম্পাদক সিফাত হোসেন।
আরও উপস্থিত ছিলেন,রিজভী জুয়েলার্স ও রিজভী গোল্ডের  মালিক রেজভী আহমেদ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখার ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহতাব ও রাকিব,সাংগঠনিক সম্পাদক জুনায়েদ সহ অমর একুশে হল, জগন্নাথ হল ও স্যার এফ রহমান হলের ছাত্রলীগের নেত্রবৃন্দ,মাদারীপুর পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াসিন মজুমদার,কেরানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ক্রীড়া বিষয় সম্পাদক সজিব আহমেদ,সোহেল,ইয়াসও  তৌফিক প্রমূখ।
২২-০৯-২৩ইং
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com