বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন

মুন্সীগঞ্জে দিনব্যাপী কাব হলিডে-২০২৩ইং অনুষ্ঠিত 

লিটন মাহমুদ / ৫৫ বার
আপডেট সময়: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ৯:৪০ পূর্বাহ্ন

লিটন মাহমুদ:
আদর্শ নাগরিক গঠনে স্কাউটিং এই শ্লোগানকে সামনে রেখে দিনব্যাপী মুন্সীগঞ্জে কাব হলিডে-২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, ডিসপ্লে, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রেষ্ট ও সনদ বিতরণ আয়োজন করা হয়।
বাংলাদেশ স্কাউটস এর মুন্সীগঞ্জ জেলা শাখার আয়োজনে সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ কলেজ প্রাঙ্গণে ৩০০ জন কাব স্কাউট, ২০ জন কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আরা।
সভাপতির বক্তব্যে কাব শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, প্রধাণমন্ত্রীর নেতৃত্বে দেশ ধীরে ধীরে উন্নয়ণশীল রাষ্ট্রের দ্বারপ্রান্তে পৌছে যাচ্ছে। আমরা যেদিকে তাবাই শুধু দেখি উন্নয়ণ আর উন্নয়ণ। এ সাফল্যকে ধরে রাখতে হবে। আগামী দিনগুলো তোমরা যারা কাব হিসেবে দায়িত্ব পালন করছ তারা এদেশটাকে নেতৃত্ব দিবে। তোমরাই হবে জাতির কর্নধার। আজকে তোমরা যদি এই দিক্ষা সু-শৃঙ্খলভাবে গ্রহন করতে পার আগামীদিন  গুলোতে আমাদের বন্দর তথা সারা বাংলাদেশ সোনার বাংলায় পরিনত হবে আর তোমরা হয়ে উঠবে সুনাগরিক। এটাই আমি আশা রাখছি। পাশাপাশি বন্দর উপজেলা শিক্ষা অফিসারের অগ্রনী ভূমিকাকেও আমি সাধুবাদ জানাচ্ছি।
মুন্সীগঞ্জ জেলা স্কাউটের সহ-সভাপতি এড. মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ও জেলা স্কাউটের সভাপতি মোঃ আবু জাফর রিপন, জেলার প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মোফাজ্জল হোসেন, জেলা স্কাউট কমিশনার নাজমা চৌধুরি এলটি, বাংলাদেশ স্কাউটের ঢাকা অঞ্চলের সহকারী পরিচালক তারিক আব্দুল্লাহ সহ শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com