বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

গজারিয়ায় হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত

লিটন মাহমুদ / ৬৬ বার
আপডেট সময়: বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ ঃ
মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর হাইওয়ে ফাঁড়ি উদ্যোগে কমিউনিটি ও বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 বুধবার বেলা ১ টায় “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ স্লোগানকে সামনে রেখে থানাধীন বাস মালিক ও গাড়ি চালকদের উপস্থিতিতে কমিউনিটি ও বিট পুলিশিং সভায় সভাপতিত্ব করেন ভবেরচর হাইওয়ে  পুলিশ অফিসার ইনর্চাজ এ এস এম রাশেদুল ইসলাম , সার্জেন্ট মাহবুব হাসান এর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন সব ইন্সপেক্টর সফিউল ইসলাম, কমিউনিটি পুলিশিং ফোরামের ভবেরচর থানার সভাপতি আনোয়ার হোসেন, কমিউনিটি ফোরামের ভবেরচর থানার সাধারণ সম্পাদক শফিক ঢালী, ভবেরচর বাস স্ট্যান্ড বিট পুলিশিং সভাপতি খান সুরুজসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
এ সময় ভবেরচর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনর্চাজ এ এস এম রাশেদুল ইসলাম আহ্বান জানিয়ে বলেন নিরাপদ সড়ক গঠনের জন্য যে কোনো শৃঙ্খলা ফেরানোর ব্যাপারে তথ্য দেয়ার জন্য। এবং  আসছে শীত মৌসুমী মহাসড়কের ডাকাতি যেন না হয় সেই দিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।   তাছাড়া গাড়ি চালকদের উদ্দেশ্য বলেন, রাস্তার নিয়মকানুন মেনে সঠিক উপায়ে গাড়ি চালালে দুর্ঘটনা কমে আসবে। এবং হাইকোর্টের দেওয়া নির্দেশানা সকাল ৭ টা থেকে ৮ টার মধ্যে সিএনজি চালিত (সিএনজি) গাড়ি ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে আসবে। আর এই আইন অমান্য করলে ঐ সব সিএনজি গাড়ি চালকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সভায় বক্তারা পথচারীদের নিরাপদে রাস্তা পারাপার হওয়া এবং চালকদের জনবহুল বাস স্ট্যান্ড এলাকায় গাড়ি নিয়ন্ত্রণে চালানোর পরামর্শ দেওয়া হয়।
মোবা:- ০১৮৮৩৫৪১৩৩৫
তারিখ:- ২৭-০৯-২০২৩ ইং
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com