বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে নিখোঁজের ৪দিন পর দুই মাস বয়সী শিশুর লাশ উদ্ধার

লিটন মাহমুদ / ৬১ বার
আপডেট সময়: সোমবার, ২ অক্টোবর, ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ন

লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ
মুন্সিগঞ্জ সদর উপজেলা মিরকাদিম পৌরসভার গোপালনগরে বসতঘর হতে নিখোঁজের চার দিন পর দুই মাস বয়সী শিশুর লাশ বাড়ির পাশের খাল হতে উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮  দিকে ওই বসতঘরের ২০ মিটার দূরের খাল হতে এ লাশ উদ্ধার করে পুলিশ।
এর আগে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার নানা বাড়ির একটি বসতঘর থেকে গত বৃহস্পতিবার সকালে দুই মাস বয়সী শিশু চুরি হয়।শিশুটির নাম আজান। সে নারায়ণগঞ্জের পাগলা এলাকার মো. শরীফ হোসেনের ছেলে। আজান জন্মের কয়েক দিন আগে থেকে শরীফের স্ত্রী শ্রাবণী বেগম মিরকাদিমের গোপালনগর এলাকার বাবার বাড়িতে ছিলেন। গত বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে সেখান থেকে শিশুটি চুরি হয়। এ ঘটনায় শিশুটির মামা মুক্তার হোসেন বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা খাটে ঘুমন্ত অবস্থায় রেখে শৌচাগারে যান শিশুটির মা শ্রাবণী। ওই সময় শ্রাবণী আক্তার ছেলে আজান যে ঘরে ছিল সেই বসতঘরের বাড়ির অন্যরাও ঘুমিয়ে ছিলেন। কিছুক্ষণ পর শ্রাবণী ঘরে এসে দেখেন, তাঁর ছেলে নেই।
এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদরের হাতিমারা তদন্ত কেন্দ্র ইনচার্জ অমর চন্দ্র দাস বলেন, বাড়ির পাশের খাল হতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই । তবে তার চোখ দুটি এবং পুরুষাঙ্গ কীটপতঙ্গে খেয়ে ফেলেছে। সকালে ওই স্থানে কুকুর দৌড়াদৌড়ি করতে থাকলে এলাকার মানুষ কুকুরের পিছনে গিয়ে নিহত শিশুর লাশ  দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com