বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

সিরাজদিখানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ

মোঃ আলিফ হোসেন / ৭২ বার
আপডেট সময়: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ৩:৩৮ অপরাহ্ন

মোঃ আলিফ হোসেন:
মুন্সিগঞ্জের সিরাজদিখান এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিচার বাণিজ্য ও আমীনকে মারধরের অভিযোগ এনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকাবাসী।  রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর বাজারে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে ভুক্তভোগী শহিদুল ইসলাম  উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ জমা দেন।
অভিযোগ সূত্রে জানাযায়, গত ৬ অক্টোবর শুক্রবার ইউনিয়নের দক্ষিণ রাজানগর গ্রামে মেজর ফেরদৗসির জায়গা মাপতে গেলে রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান তার দল বল নিয়ে হাজির হয়।সেখানে তিন পক্ষের তিন জন আমিনের উপস্থিতিতে সবাই আমিন শহিদুল ইসলামকে মাপের সিদ্ধান্ত জানাতে বলে। তখন সে সিন্ধান্ত পাঠ করে শোনাতে গেলে চেয়ারম্যান ক্ষীপ্ত হয়ে গালি দেয়। সে গালির প্রতিবাদ করলে চেয়ারম্যান আমিন শহিদুল ইসলামকে চর থাপ্পর মারে এবং দলবলসহ আক্রমন করে। এছাড়া চেয়ারম্যান এলাকায় টাকার বিনিময়ে বিচার করে থাকে। অসহায় মানুষদের থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় ও পক্ষপাত করে। এই বিষয়ে কেউ প্রতিবাদ করলে তার গুন্ডা বাহিনী দিয়ে প্রতিবাদকরীকে আক্রমন করে ও প্রশাসনিক ভাবে হয়রানি করে।
এ বিষয়ে রাজানগর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।
সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ বলেন, অভিযোগটি এখনো আমি হাতে পাইনি। অভিযোগটি পেলে তদন্ত করে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com