রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে কীটনাশক খেয়ে স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক 

মো: তুষার আহম্মেদ / ৯৩ বার
আপডেট সময়: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৮:৪৫ পূর্বাহ্ন

 

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জের গজারিয়ায় পারিবারিক কলহের জেরে সোহরাব হোসেন (২৮) নামের ১ যুবক ও তার স্ত্রী বৃষ্টি আক্তার কীটনাশক পান করেছেন। এ ঘটনায় স্বামী সোহরার হোসেনের মৃত্যু হয়েছে এবং স্ত্রী বৃষ্টি আক্তার আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আজ মঙ্গলবার দুপুরে নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় গজারিয়া থানা পুলিশ। এর আগে গতকাল সোমবার সন্ধ্যায় পার্শ্ববর্তী কুমিল্লার দাউদকান্দি থানা এলাকায় ভাড়া বাসায় কীটনাশক পান করেন সোহরাব হোসেন ও তার স্ত্রী বৃষ্টি আক্তার।

প্রতিবেশী ও স্বজনরা জানান, দ্বিতীয় স্ত্রী বৃষ্টি আক্তারকে নিয়ে দীর্ঘদিন ধরে সোহরাব হোসেন দাউদকান্দি থানা এলাকায় থাকতেন। গতকাল সোমবার সন্ধ্যায় স্ত্রী বৃষ্টি আক্তারের সঙ্গে স্বামী সোহরাব হোসেন ঝগড়া করেন। এক পর্যায়ে স্বামী সোহরাব হোসেন কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়লে স্ত্রী বৃষ্টি আক্তার কীটনাশক পান করেন। পরে প্রতিবেশীরা তাদের হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক সোহরাব হোসেনকে মৃত ঘোষণা করেন। স্ত্রী বৃষ্টি আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ওই রাতেই রাজধানী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com