রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে ফিলিস্তিনে মুসলিম উপর হামলার প্রতিবাদে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

লিটন মাহমুদ / ৫১ বার
আপডেট সময়: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩, ২:০৯ অপরাহ্ন

লিটন মাহমুদ:
মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন  স্থানে  দখলদার ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে ফিলিস্তিনের স্বাধীনতা কামী বিপ্লবী জনতার পক্ষে একাত্বতা ঘোষনা করে সংহতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করা হয়েছে। ২০ অক্টোবর বাদ জুম্মা  সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার ব্যনারে হাজারো মানুষ যোগদেন সংহতি সমাবেশে।
 দুপুর ২ টায়  মুন্সিগঞ্জ সদর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার থেকে   বিশাল বিক্ষোভ মিছিল  বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন ।
মিছিলে মুসুল্লিরা ইসরাইলে দ্রব্য বর্জন, ফিলিস্তিনি দের উপর হামলার বিচার চেয়ে নানান স্লোগান প্রদান করেন । পরে বিক্ষোভ মিছিলটি শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এসে পুনরায় শেষ হয় ।
অপরদিকে টঙ্গীবাড়ী উপজেলাধীন  পাঁচ ইউনিয়নের মুসল্লিগণ জুম্মার নামাজের শেষে নিজ নিজ এলাকা থেকে মিছিল সহকারে দিঘির পারে একত্রিত হয় । এবং একটি সমাবেশ অনুষ্ঠিত হয় । উক্ত সমাবেশে আগত মুসল্লিরা বক্তব্য দেন । বক্তব্যে তারা
নিজ নিজ বক্তব্যে ফিলিস্তিনিদের উপর ইসরাইলদের হামলার প্রতিবাদ  জানান ।ফিলিস্তিনে হামলা বন্ধের জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করে হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। এবং ইসরাইলী পন্য বর্জন করার ঘোষণা দেন
0Shares


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com