মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে’র শ্রীনগরে ঠিকাদারের খামখেয়ালীর কারণে রাস্তার কাজ শেষ হয়নি  মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রধান শিক্ষকের পদোন্নতির  আশায় কাটলো ২৭ বছর মুন্সীগঞ্জে ভোলা পূজা উদযাপন পরিষদের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন আবুল খায়ের স্টিলের উদ্যোগে টঙ্গীবাড়ী’তে গৃহনির্মাণ কর্মশালা টঙ্গীবাড়ীতে মতবিনিময় সভা অনুষ্টিত সিরাজদিখানে’র ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তার উপর টানা অবৈধ ড্রেজারের পাইপ অপসারণ ধলেশ্বরী নদী’র তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার নৌ পুলিশের শ্রীনগরে বিধবা এক নারীর সাথে ইউনিয়ন বিএনপি নেতার অশ্লীল ফোনালাপ ফাঁস শ্রীনগরে ভোক্তা অধিকারের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড 
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

মুন্সিগঞ্জের শিলইতে ডিবি’ পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১২০৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলইতে জেলা গোয়েন্দা (ডিবি)পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩১ আগস্ট )রাত সাড়ে ৮টার দিকে সদর থানার চরাঞ্চলের শিলই গ্রাম থেকে মাদক ব্যসায়ী মোঃ ফরিদ হোসেন (৩৫)কে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।সে একজন রুটি ব্যবসায়ী।সে দীর্ঘদিন যাবত সুকৌশলে রুটির গাড়ি করে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে।

এবিষয়ে জেলা ডিবি’র অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হোসেন মামুন জানান,গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ সদর উপজেলা চরাঞ্চলের শিলই এলাকা থেকে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ফরিদ হোসেনকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন যাবত সুকৌশলে রুটির গাড়ি করে ইয়াবার ব্যবসা করে আসছে। তাঁর বিরুদ্ধে সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com