মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে ভোলা পূজা উদযাপন পরিষদের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন আবুল খায়ের স্টিলের উদ্যোগে টঙ্গীবাড়ী’তে গৃহনির্মাণ কর্মশালা টঙ্গীবাড়ীতে মতবিনিময় সভা অনুষ্টিত সিরাজদিখানে’র ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তার উপর টানা অবৈধ ড্রেজারের পাইপ অপসারণ ধলেশ্বরী নদী’র তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার নৌ পুলিশের শ্রীনগরে বিধবা এক নারীর সাথে ইউনিয়ন বিএনপি নেতার অশ্লীল ফোনালাপ ফাঁস শ্রীনগরে ভোক্তা অধিকারের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড  মুন্সীগঞ্জে ঢাকা-টচ্রগ্রাম মহাসড়কে পিকআপ ভ্যান ও ট্রাককে বাসের ধাক্কা, আহত-১৩  গজারিয়ায় মিম হত্যার সুষ্ঠু তদন্ত!  সামাজিক অবক্ষয় রোধে বিট পুলিশিং সভা
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

সিঙ্গাপুরে ৩ বাংলাদেশির কারাদণ্ড প্রতারণার অভিযোগে

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৮৬ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

বাংলাদেশিকে প্রতারণার অভিযোগে কারাদণ্ড দিয়েছেন সিঙ্গাপুরের জেলা জজ আদালত। গত শুকবার তাদের এক বছর করে কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

তিন বাংলাদেশি হলেন, মো. নুরুল (৩৩), আবু সুফিয়ান (৩৮) ও মো. বাবুল (৩৫)। এ প্রতারকচক্রের অপর সদস্য সিঙ্গাপুরের নাগরিক ২৯ বছর বয়সী অঙ জাঙ হং এর বিরুদ্ধে মামলা এখনো বিচারাধীন রয়েছে।

গত বছরের নভেম্বরে বাবুল জানতে পারেন, সুমন নামের বাংলাদেশি এক হুন্ডি ও স্বর্ণ ব্যবসায়ী তার রুমে পর্যাপ্ত পরিমাণে স্বর্ণ ও অর্থ মজুদ রেখেছেন। বাবুল এই হুন্ডির টাকাগুলো হাতিয়ে নিতে ইসলাম, সুফিয়ান ও অঙ জাঙ হংকে নিয়ে পরিকল্পনা করেন। তারা রবার্টস লেনে অবস্থিত জামান সেন্টারের চতুর্থ তলায় সুমনের রুমকে টার্গেট করেন।

গত বছরের নভেম্বরে অঙ জাঙ হং সিআইডি পরিচয় দিয়ে জামান সেন্টারে চতুর্থ তলায় সুমনের রুমে প্রবেশ করেন। সুমন এখানে তার বাংলাদেশি কিছু বন্ধুদের নিয়ে থাকতেন। অঙ জাঙ হং যখন রুমে প্রবেশ করে তখন সুফিয়ান রুমের বাইরে এবং নুরুল ও বাবুল জামান সেন্টারের নিচে পাহারায় ছিলেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com