মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে’র শ্রীনগরে ঠিকাদারের খামখেয়ালীর কারণে রাস্তার কাজ শেষ হয়নি  মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রধান শিক্ষকের পদোন্নতির  আশায় কাটলো ২৭ বছর মুন্সীগঞ্জে ভোলা পূজা উদযাপন পরিষদের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন আবুল খায়ের স্টিলের উদ্যোগে টঙ্গীবাড়ী’তে গৃহনির্মাণ কর্মশালা টঙ্গীবাড়ীতে মতবিনিময় সভা অনুষ্টিত সিরাজদিখানে’র ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তার উপর টানা অবৈধ ড্রেজারের পাইপ অপসারণ ধলেশ্বরী নদী’র তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার নৌ পুলিশের শ্রীনগরে বিধবা এক নারীর সাথে ইউনিয়ন বিএনপি নেতার অশ্লীল ফোনালাপ ফাঁস শ্রীনগরে ভোক্তা অধিকারের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড 
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

বিদ্যালয় খোলার প্রথমদিনে ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করা হলো

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৩ বার
আপডেট সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

তুষার আহাম্মেদ- করোনা কালে দীর্ঘদিন বিদ্যালয় বন্ধ থাকার পর সরকারের নির্দেশনায় বিদ্যালয় খোলার প্রথম দিনে ছাত্রছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।
করোনার মহামারির কারণে ছাত্রছাত্রীদের জীবনের শঙ্কায় দীর্ঘদিন বিদ্যালয় বন্ধ থাকার পর বর্তমানে সরকারের নির্দেশনায় গত ১২ই সেপ্টেম্বর রবিবার পুনরায় বিদ্যালয় খোলা হয় এবং ছাত্রছাত্রীদের ফুল  দিয়ে বরণ করা হয়।
মুন্সিগঞ্জ সদরের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের প্রধান শিক্ষক মমতাজ বেগম ফুল দিয়ে বরণ করে নেন। এ সময়ে অন্যান্য সহকারি শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, আনোয়ারা খাতুন , স্বাতী মনি দাশ, রাশিদা আক্তার , ইশরাত তানজিন,  মুন্নি আক্তার ও আরিফা আক্তার। বিদ্যালয়ে প্রবেশের সময় ছাত্রছাত্রীদের মাস্ক পরানো ও স্বাস্থ্যসম্মত সমগ্রি দিয়ে হাত পরিষ্কার করানো হয়। এরপর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। এরপর তাদের মধ্যে চকলেট বিতরণ করা হয়।
দীর্ঘদিন পর বিদ্যালয়ে আসতে পেরে ও তাদেরকে ফুল দিয়ে বরণ করায় এবং চকলেট পেয়ে ছাত্রছাত্রীরা আনন্দে উৎফুল্ল হয়ে উঠে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com