সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

মুন্সীগঞ্জে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ ছাত্রলীগ নেতা আলমগীরের বিরুদ্ধে

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ২৯ বার
আপডেট সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর বেপারীর বিরুদ্ধে। রাজনৈতিক প্রতিহিংসার কারণে মামলা করা হয়েছে বলে ভুক্তভোগী আলমগীর বেপারী এমন দাবি করেছেন। পূর্ব শত্রুতার জের ধরে হামলা, হত্যার হুমকি সহ অন্যান্য অভিযোগ এনে মুন্সীগঞ্জ সদর থানায় আলমগীর বেপারী (৩০) কে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে মামলা করেন সৈয়দপুর এলাকার বাসীন্দা মো. খবির মালত। যার (মামলা নং-৪৯/২৩-০৯-২০২১)। মামলার এজাহারে উল্লেখ করা হয় ২১ সেপ্টেম্বর রাত পোনে ১০ টার দিকে সৈয়দপুর এলাকার মিজান সরকারের বাড়ীর সামনে একা পেয়ে খবির মালতকে হত্যার উদ্দ্যেশে চাপাতি দিয়ে মাথা লক্ষ করে কোপ দেয় আলমগীর বেপারী। এতে গুরুতর জখম হয় মামলার বাদী খবির মালত। এসময় তার পাঞ্জাবির পকেটে থাকা ৭ হাজার টাকা ও একটি মোবাইল,কিছু ঘোমের ট্যাবলেট ছিনিয়ে নেওয়ার অভিযোগ করে খবির মালত। বিভিন্ন সময়ে একাধিক মুন্সীগঞ্জের ছাত্রলীগ নেতাদের সাথে নিয়ে হত্যার হুমকিও দেন বলে জানান খবির মালত।
এ বিষয়ে আলমগীর বেপারী জানান, মামলার এজাহারে বাদী খবির মালত যে অভিযোগ এনে আমাকে অভিযুক্ত করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। মুন্সীগঞ্জ শহরে আমার কোন ছাত্রলীগের ক্যাডার বহিনী নেই।  রাজনৈতিক প্রতিহিংসার কারণে অপর একটি পক্ষ আমাকে ফাসাঁনোর জন্য মিথ্যা মামলা দিয়েছে। ঘটনার দিন আমি সৈয়দপুর স্ট্যান্ডে রাত আটটা থেকে সাড়ে দশটা পর্যন্ত অবস্থান করছিলাম। এ বিষয়ে মামলার বাদীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com