বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ২৩৮ ক্যান বিয়ারসহ ৩ জন আটক 

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১২৩ বার
আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জে ডিবি পুলিশের অভিযানে পৃথক-পৃথক স্থান থেকে ২৬৮ ক্যান বিয়ার এবং এর সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদরের মাকহাটি এলাকায় অভিযান পরিচালনা করে মুন্সীগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি দল। এ সময় পরিত্যাক্ত একটি ঘর থেকে পলাতক আসামি শামিম হাওলাদার (৩৬) রেখে যাওয়া ৭০ ক্যান বিয়্যার উদ্ধার করা হয়।

একই রাতে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ পূনরায় অভিযান পরিচালনা করে। অভিযানে সদরের কাজি কসবা এলাকা থেকে ১৬৮ ক্যান বিয়ার সহ ৩ জনকে আটক করতে সক্ষম হয়।

মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, উদ্ধার হওয়া ২৩৮ ক্যান বিয়ারের বর্তমান বাজার মূল্য এক লক্ষ উনিশ হাজার টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে। নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

এ দিকে মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com