মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে’র শ্রীনগরে ঠিকাদারের খামখেয়ালীর কারণে রাস্তার কাজ শেষ হয়নি  মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রধান শিক্ষকের পদোন্নতির  আশায় কাটলো ২৭ বছর মুন্সীগঞ্জে ভোলা পূজা উদযাপন পরিষদের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন আবুল খায়ের স্টিলের উদ্যোগে টঙ্গীবাড়ী’তে গৃহনির্মাণ কর্মশালা টঙ্গীবাড়ীতে মতবিনিময় সভা অনুষ্টিত সিরাজদিখানে’র ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তার উপর টানা অবৈধ ড্রেজারের পাইপ অপসারণ ধলেশ্বরী নদী’র তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার নৌ পুলিশের শ্রীনগরে বিধবা এক নারীর সাথে ইউনিয়ন বিএনপি নেতার অশ্লীল ফোনালাপ ফাঁস শ্রীনগরে ভোক্তা অধিকারের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড 
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

সাহারা খাতুনের মৃত্যুতে মুন্সিগঞ্জ উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিসের শোক প্রকাশ

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ৩৮৪ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

মোহাম্মদ আলি রুবেল : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য, সাবেক মন্ত্রী ও বর্তমান সংসদের সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বীর মুক্তিযুদ্ধা ও উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস।

বীর মুক্তিযুদ্ধা ও উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে বাংলাদেশ আওয়ামীগের নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা করেছেন তিনি। তার মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেতাকে আমরা হারালাম।

উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস বলেন, বাংলাদেশকে একটি স্বাধীন, স্বার্বভৌম রাষ্ট্র গঠনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অগ্রণী ভূমিকা বাঙালি জাতি চিরকাল স্মরণে রাখবে,তার মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে ব্যথিত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।এবং আমার মুন্সিগঞ্জ জেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহ যেন মরহুমের পরিবারকে এ শোক সইবার শক্তি দান করেন।

সাহারা খাতুন বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com