বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

মুন্সীগঞ্জের গজারিয়ায় ৮৫০ ক্যান বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ী আটক 

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৬০ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জের গজারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলাধীন মেঘনা থানার মো. দুধ মিয়ার ছেলে মো. ইসমাইল হোসেন (৩৫), নারায়ণগঞ্জ জেলাধীন রূপগঞ্জ  উপজেলার আ.মান্নান এর ছেলে মো.মনির হোসেন(৩০), মুন্সীগঞ্জ জেলাধীন গজারিয়া থানার তারা মিয়ার ছেলে বাদল (২০) ও মোহাম্মদ আলীর ছেলে মো. সৌরভ (২০)।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে এই ৪ মাদক কারবারিকে আটক করে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের তেতৈতলা এলাকায় পুলিশ অভিযান চালায়। এসময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১৩-৯০৪৩) দ্রুত গতিতে আসতে থাকলে থামার সংকেত দেওয়া হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে ৮৫০ ক্যান বিদেশি বিয়ারসহ ৪মাদক কারবারিকে আটক করে। এসময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছে। ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় তারা মাদক সরবরাহ করতো বলেও প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও কুমিল্লা জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর বৃহস্পতিবার দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com