বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

মুন্সীগঞ্জে জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৫ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জে নানা আয়োজনে ১২ অক্টোবর জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিক হয়েছে। মুন্সীগঞ্জ জেলা শ্রমিকলীগের আয়োজনে উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

গতকাল মঙ্গলবার বিকাল ৫ টার সময় মানিকপুর অধিনস্ত রেনেসা ডায়াগনস্টিক সেন্টারের প্রধান সড়কে জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে শ্রমিকলীগ নেতা মতিউর রহমান মতিনের সঞ্চলনায় জেলা শ্রমিকলীগের আহ্বায়ক আক্কাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মুন্সিগঞ্জের খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এড. সোহানা তাহমিনা।

জাতীয় শ্রমিকলীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রধান অতিথি  আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন তার বক্তব্যে বলেন, দেশ গড়ার কারিগরই হলো শ্রমিকরা। তাদের অবদান অনস্বীকার্য। একটি দেশ উন্নত হওয়ার পেছনে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ অবদান এই শ্রমিকদের/তাদেরই। শ্রমিকদের ভাল মন্দ দেখতে হবে। তাদের পাশে থাকতে হবে। শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী সফল, সুন্দর ও স্বার্থক হোক।

এ দিকে শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন উপজেলার শ্রমীকলীগের নেতাকর্মীরা অংশ নেয়। এ সময় আরো বক্তব্য রাখেন, মুন্সীগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তহুরা জামান, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সুমন, দেওয়ান মোঃ নুরুজ্জামান বিপ্লব সহ আরে অনেকে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জজ কোর্টের স্পেশাল পিপি এড. লাভলু মোল্লা, সেতু ইসলাম ও পৌর শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ি উপজেলা শ্রমিকলীগের সভাপতি সোবহান মিয়া, সিরাজদিখান উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ সুমন, লৌহজং উপজেলা শ্রমিকলীগের সভাপতি হাসেম খান সহ আরো অনেকে।

তুষার আহাম্মেদ

০১৭১৯২৮২৬১৪

১২.১০.২০২১


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com