বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

গজারিয়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

তুষার আহাম্মেদ- সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব (শারদীয় দূর্গোৎসব) দূর্গা প্রতিমার উৎসব। দূর্গা প্রতিমার উৎসবটি এলেই গজারিয়া উপজেলায় শীতের আমেজও বয়ে আসে। শীতের আচ্ছন্নে শুর হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান উৎসব মা-দুর্গার মহান দুর্গাপূজা উৎসব। এ উৎসবকে ঘিরে পুরো উপজেলার গোটা সনাতন ধর্মাবলম্বীদের বসবাসরত স্থানেও দূর্গাপূজার উৎসব পালন করা হয়।
দুর্গাপূজা উপলক্ষে মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলার বিভিন্ন এলাকায় চলছে ব্যাপক আয়োজন। আর এই আয়োজন উপভোগ করতে পূজা মন্ডপ পরিদর্শন করলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস এমপি। এ বছর উপজেলার ৮টি ইউনিয়নে ১০টি মন্দিরে শারদীয় দূর্গা পূজার আয়োজন করা হয়।
মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শনে যান তিনি। এসময় স্থানীয় সাংসদ নিজস্ব অর্থায়নে প্রতিটি মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এড.মৃণাল কান্তি দাস এমপি পূজা মন্ডপ পরিদর্শন ও বিভিন্ন সহযোগিতার ফলে সকল পূজারীবৃন্দগণ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এ সময়ের তার সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল  ইসলাম, গজারিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা জিয়াউল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকি খোকন, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আখি, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুতালেব ভুইয়া, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু, ভবেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাঈদ লিটু,  যুবলীগ নেতা হাফিজুর রহমান খান, গজারিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী সৌরভ কর্মকার, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, মন্দির কমিটির সদস্যবৃন্দ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও এর অঙ্গসংগঠন, বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজনের কাছে এবং মন্দির কমিটির কাছে অনুরোধ করেন যাতে তাদের যেকোনো সমস্যা হলে তাকে সঙ্গে সঙ্গে অবহিত করা হয়। তিনি বলেন বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার, উৎসব সবার। এই সার্বজনীন উৎসবকে কেন্দ্র করে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে বলে সাংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস তার বক্তব্য পেশ করেন।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com