বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রিপনকে নৌকা মার্কায় ভোট দিন

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১২৪ বার
আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

তুষার আহাম্মেদ –  মুন্সীগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিফ সিকিউরিটি অফিসার  আলহাজ্ব মো. মহিউদ্দিন  আজকে এই  ইউনিয়ন পরিষদের নির্বাচন জাতীয় পর্যায়ের নির্বাচনের মানে হতে যাচ্ছে। জাতীয় পরিষদের নির্বাচন হয় জাতীয় প্রতিক নিয়ে । এই জাতীয় প্রতিকের মাধ্যমে নির্বাচন দ্বারা সরকার গঠন হয়। আপনাদের সেবা করার সূযোগ দেন। আজকে সেই নির্বাচন ইউনিয়ন পরিষদে  অনুষ্ঠিত  হতে যাচ্ছে। সুতরাং এই নির্বাচনের গুরুত্ব আপনাদের অনুধাবন করতে হবে ।এই নির্বাচনকে ও  মূল্যায়ন করতে হবে।  জননেত্রী  শেখ হাসিনা জাতীয় নির্বাচনের প্রতিক ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতি স্থাপন করেছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রিপন পাটোয়ারিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়জুক্ত করবেন।
গতকাল রবিবার বিকাল ৪ টায় সদর উপজেলার মোল্লাকান্দী ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের চরডুমুড়ীয়া ঈদ গাঁ মাঠে  মোল্লাকান্দি  ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগের  মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাজী রিপন হোসেন পাটোয়ারীর নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
তিনি আরো বলেন,  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে  হত্যার পর কেউ  ভাবে নাই যে আওয়ামীলীগ’ র অস্থিত্ব টিকে থাকবে।  হত্যার পরে বঙ্গবন্ধুর  আদর্শ  আছে বলেই আওয়ামীলীগ  টিকে আছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর  স্বপ্নের সোনার বাংলা   বাস্তবায়নের  মধ্যমে  আজ  সমগ্র বাংলাদেশের  চেহারা বদলে দিয়েছে ।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর  স্বপ্নের সোনার বাংলা  বাস্তবায়নের  মধ্যমে  আজ  সমগ্র বাংলাদেশের  চেহারা বদলে দিয়েছে , দেশে অর্থনৈতিক মুক্তি আজ দাড়প্রান্তে। গ্রাম শহরে পরিনত হচ্ছে ।রাস্তা ঘাঠের উন্নতি হয়েছে । জননেত্রী শেখ হাসিনা এই চিঠি পাঠিয়েছে যাতে লেখা রয়েছে, যারা নৌকা ও আওয়ামীলীগের বিদ্রোহী ও তাদের মদ বহিষ্কার ও অব্যাহতি দেওয়া হবে।  আপনাদের কাছে মিনতি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত  প্রার্থী হাজী রিপন হোসেন পাটোয়ারী কে জয়লাভ করাবেন। তাই আপনাদের কাছে আমার মিনতি ২৮ তারিখের নির্বাচনে ভটের মাধ্যমে রিপন কে জয় যুক্ত করবেন। জননেত্রী’ র মান  রাখবেন।
বিশেষ অতিথির বক্তব্যে মেয়র ফয়সাল বিপ্লব বলেন  ভাগ্যের মালা আমাদের সৃষ্টিকর্তা গড়ে  দিয়েছেন। মহিউদ্দিন সাহেবের ক্ষমতা অবস্থানের সাথে জড়িত আছে আপনাদের সুখ, স্বাচ্ছন্দ্য । আর আপনাদের একতা আপনাদের সমর্থন এই মহিউদ্দিন সাহেবের ক্ষমতা সম্মানকে বাড়িয়ে দেয়। কেন আমরা বিতর্কিত থাকব ? কেন আমরা নিজেদের শক্তি ক্ষয় করে হানাহানি করে  নিজেরাই লজ্জিত হবো? আপনাদের কাছে আমার আহবান থাকবে আগামী ২৮ নভেম্বর নির্বাচনে নৌকায় মার্কায় ভোট দিবেন। আগামি নির্বাচনে নৌকার পার্থী রিপন ভাই জয়ী হয়ে এই মোল্লাকান্দিকে শান্তিপূর্ন করে তোলবে ইনশাআল্লাহ।  তিক্ত হলেও কথাটি না বলে পারছি না আজকে যে পরিবেশ পরিস্থিতি উদ্ভব হয়েছে যার কারনে রিপন ভাইয়ের অবস্থান এতো শক্তিশালী। পাঁচটি বছর আগে এমতো অবস্থায় কিন্তু আমার অত্যন্ত কাছের জন আমার বড় বোন কল্পনা আপার কিন্তু এই অবস্থান ছিল। ভাগ্যের নির্মম পরিহাস আজকে কিন্তু গঠনা উল্টে গেছে। আমরা যদি এক থাকতে না পারি তাহলে কে কখন কোন বিপদে পরবো রাব্বুল আল আমিন ছাড়া কিন্তু কেও বলতে পারি না। সত্যিকার অর্থেই আপনাদের ভালবাসি এই ভালবাসায় কোন খাত নাই। আপনাদের আমি ভাই মনে করি। সত্যিকার ভাবেই আমার রক্ত আপনার রক্ত বিশ্বাস করি। এই বিশ্বাসে কোন কমতি নাই। দলের সন্তান হিসেবে এই মাটির মানুষ হিসেবে ,আপনার আমার এক ঘামের ঘন্ধ হিসেবে একটা দাবি রেখে যাই আমরা যেন আর হানাহানি না করি। আমরা যেন ভাইয়ের রক্ত দিয়ে হাতকে না রাঙ্গাই। আমরা যেন আর কোন বোনকে না কাথাই। আমরা যেন আর আমার মায়ের বুকটা খালি না করি। এক জনের একটু ত্যাগ একজনের একটু ধর্য সকল হানাহানি বন্ধ করে দিতে পারে। মায়ের চেয়ে সন্তানকে যে বেশি ভালবাসে সে ডায়নি। চরের মানুষ যদি সন্তান হয়  আলহাজ্ব মহিউদ্দিন যদি মা হয় তার থেকে যদি বেশি ভালবাসতে আসে কোন নেতা সে ডায়নি। সে ডায়নি। আপনাদের কাছে সেই ডায়নিকে বিতাড়িত করে ভাইয়ে ভাইয়ে একত্রিত থাকার আহবান করছি। আমরা ২৮ তারিখের নির্বাচনে ভোট বৃষ্টির মাধ্যমে যাতে নৌকাকে জয়ের দাড়প্রান্তে নঙ্গর করাতে পারি সেই আশাবাদ বেক্ত করছি।
মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি   ফরাদ খাঁর সভাপতিত্বে ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেলের সঞ্চালনায়, শুভেচ্ছা বক্তব্য রাখেন থানা  যুবলীগের সভাপতি বাদল রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব । আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আওয়ামী যুবলীগ,সাইফুল বিন ছামাদ শুভ্র,জেলা যুবলীগের ভারপাপ্ত সভাপতি শাজাহান খান,  শিপন পাটোয়ারী, , সাবেক ছাত্রলীগ নেতা মশিউর রহমান রাসেল , পৌর আওয়ামীলীগের দফতর  সম্পাদক রায়হান উজ্জামান রাসেল সহ আওয়ামলীগ , উপজেলা আওয়ামীলীগ , যুবলীগ ,ছাত্র লীগ , শ্রমিকলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় এলাকা বাসী ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com