বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা-মাওয়া মহাসড়কে চলন্ত পিকআপে আগুন   বজ্রযোগিনী ইউনিয়নে নৌকার প্রচারনায় ফয়সাল বিপ্লব গজারিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়   সিরাজদিখানে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়  মসজিদে মসজিদে দোয়া সিরাজদিখানে ইউপি নির্বাচনে ৬৬২ জন মনোনয়ন পত্র দাখিল সিরাজদিখানে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ সমাবেশ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বজ্রযোগিনী ইউনিয়নে আলোচনা সভা গজারিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে আগুন ও ম্যাজিক জাল পুড়ে ছাই নিবার্চন থেকে সড়ে দাঁড়ালেন আক্তারুজ্জামান জীবন শ্রীনগরে আ‘লীগ সভাপতির বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

গজারিয়ায় পাড়া-মহল্লায় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে, মহিউদ্দিন ঠাকুর

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ১৪৫ বার
আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

ওসমান গনি -মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এলাকাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে গজারিয়া ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায়।

আসন্ন গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামিলীগ এর মনোনয়ন প্রত্যাশী আওয়ামিলীগ বিশিষ্ট ব্যবসায়ী, গরীব দুখী মেহনতী মানুষের নেতা, সমাজসেবক, মোঃ মহিউদ্দিন ঠাকুর এর প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে গজারিয়া ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লা।

 

গজারিয়া ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় মোঃ মহিউদ্দিন ঠাকুর এর কর্মী-সমর্থকরা ভোটারদের ঘরে ঘরে ভোট প্রার্থনা করার পাশাপাশি উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন।

আজ গজারিয়া ইউনিয়নের দরিকান্দী, কলশের কান্দী গ্রামের অলিগলি তে প্রচারণা ও গণসংযোগ করেছেন সমাজ সেবক জনাব মোঃ মহিউদ্দিন ঠাকুর ও তার কর্মীসমর্থকরা। এছাড়াও সকাল থেকে মধ্যরাত পর্যন্ত পথসভা, মতবিনিময় সভা, উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন গজারিয়া ইউনিয়নের একক নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক জনাব মোঃ মহিউদ্দিন ঠাকুর ও তার কর্মীসমর্থকরা।
গজারিয়া উপজেলা আওয়ামিলীগের বিশেষ বর্ধিত সভায় নৌকার মনোনয়ন ফরম যাচাই-বাছাইয়ের মধ্যে একক নৌকার মনোনয়ন প্রত্যাশী জনমত বিবেচনায় এগিয়ে আছেন বিশিষ্ট শিল্পপতি সমাজ সেবক জনাব মোঃ মহিউদ্দিন ঠাকুর।

 

গরীব দুখী মেহনতী মানুষের নেতা, সমাজসেবক, জনাব মোঃ মহিউদ্দিন ঠাকুর বলেন বিভাজন ভুলে গিয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তার পক্ষে ঐক্যবদ্ধভাবে প্রচারণায় নামার আহ্বান জানায়। তিনি বলেন -আমি জণগণের সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছি-আমি আমার দীর্ঘ অনেক বছর থেকেই জনগণের পাশে আছি তাদের একজন সেবক হয়ে। আমি জনগণের সেবক হয়ে থকতে চাই, আমি যদি জণগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হই, এই গজারিয়া ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো এবং মাদক ও অরাজকতার বিরুদ্ধে কাজ করব। জণগেণের দুঃখে-সুখে সব সময় তাদের পাশে ছিলাম এবং থাকবো, ইনশাআল্লাহ।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com