মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
মুন্সীগঞ্জে’র শ্রীনগরে ঠিকাদারের খামখেয়ালীর কারণে রাস্তার কাজ শেষ হয়নি  মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রধান শিক্ষকের পদোন্নতির  আশায় কাটলো ২৭ বছর মুন্সীগঞ্জে ভোলা পূজা উদযাপন পরিষদের সভাপতিকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন আবুল খায়ের স্টিলের উদ্যোগে টঙ্গীবাড়ী’তে গৃহনির্মাণ কর্মশালা টঙ্গীবাড়ীতে মতবিনিময় সভা অনুষ্টিত সিরাজদিখানে’র ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত  মুন্সীগঞ্জের সিরাজদিখানে রাস্তার উপর টানা অবৈধ ড্রেজারের পাইপ অপসারণ ধলেশ্বরী নদী’র তীর থেকে যুবকের মরদেহ উদ্ধার নৌ পুলিশের শ্রীনগরে বিধবা এক নারীর সাথে ইউনিয়ন বিএনপি নেতার অশ্লীল ফোনালাপ ফাঁস শ্রীনগরে ভোক্তা অধিকারের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে অর্থদন্ড 
নোটিশ

মুন্সীগঞ্জ সংবাদ - প্রকাশক ও সম্পাদক - মোহাম্মদ আলী রুবেল    +৯৭১৫৫৭৭৪৯৬৬৮ - সত্যের পথে নির্ভীক মোরা - আমরা সদাসর্বদা সত্য প্রচার করি

 

আবুধাবি বিমান বন্দরে আটকা পড়েছেন ১৩২ জন বাংলাদেশী

মুন্সীগঞ্জ সংবাদ ডেক্স / ২১৩ বার
আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

আবুধাবি বিমান বন্দরে ১৩২ জন প্রবাসী বাংলাদেশী যাত্রী আটকা পড়েছেন। এদের মাঝে এয়ার এরাবিয়া ফ্লাইটের ৫১ জন ও বিমানের ৮১ জন যাত্রী রয়েছে বলে দূতাবাস সুত্র জানিয়েছে।

কি কারনে আটকা পড়েছেন সে বিষয়ে পরিষ্কার কিছু জানা না গেলেও ধারণা করা হচ্ছে আইসিএ এ্যাপ্রুভাল সংক্রান্ত সমস্যার কারনে হতে পারে। আটকে থাকার তালিকায় শুধু বাংলাদেশ নয় পাকিস্তান ও অন্য একটি দেশ রয়েছে বলে জানা গেছে, তিন দেশের মোট ৩৫০ জন যাত্রী আটকা পড়েছেন ।

বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র পক্ষ থেকে দূতাবাসে যোগাযোগ করা হলে দূতালয় প্রধান মুহাম্মদ জুবায়েদ হোসেন জানান, ‘রাষ্ট্রদূত মুহাম্মদ আবু জাফরের নেতৃত্বে বাংলাদেশ দূতাবাস আবুধাবি, আরব আমিরাত দূতাবাস ঢাকা, আবুধাবি ইমিগ্রেশন, পররাষ্ট্র মন্ত্রণালয় যৌথভাবে বিভিন্ন পর্যায়ে এ বিষয় নিয়ে বৈঠক হচ্ছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে সমস্যার সমাধান করে আটকে পড়া যাত্রীদের বের করতে পারবো। পাশাপাশি বিমান বন্দরে আটকে থাকা যাত্রীদের একটু ধৈর্য্য ধরতে বলে আমিরাত সরকারের পক্ষ থেকে যে সিদ্ধান্ত দেওয়া হয় সে সিদ্ধান্ত মেনে নেওয়ারও অনুরোধ করেন তিনি। কেন যাত্রীরা আটকে আছেন, সে বিষয়ে তিনিও পরিষ্কার করে কিছু বলতে পারেননি। যেকোনো পরিস্থিতিতে প্রবাসীদের আমিরাতের আইনকানুনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার অনুরোধ করেন তিনি।

উল্লেখ্য স্থানীয় গালফ নিউজ এবং খালিজ টাইমসে প্রকাশিত খবরে গত ১১ আগস্ট থেকে আইসিএ পারমিশন লাগবেনা জানিয়েছিলেন আবুধাবি বিমান সংস্থা, যে কারণে আবুধাবি বিমান বন্দরে আগত যাত্রীদের কারো কাছে আইসিএ পারমিশন পেপার ছিলোনা।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com